গোপালগঞ্জে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

0
131

গোপালগঞ্জে পিকআপ ও জি এস পরিবহনের একটিবাসের মুখোমুখি সংঘর্ষে পিকআপের ২ জন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোর রাত সাড়ে ৩টার দিকে ঢাকা- খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার মেরী গোপীনাথপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার বিরামের কান্দি গ্রামের ফজল আলীর ছেলে পিকআপ চালক শফিক (২৫) ও একই গ্রামের মৃত মোসলেম শেখের ছেলে মাছ ব্যবসায়ী লায়েক শেখ (৪৫)।

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) মোঃ শরিফুল ইসলাম ২ জনের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেছেন, ঢাকা খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার মেরী গোপীনাথপুর নামক স্থানে আজ মঙ্গলবার ভোর রাত সাড়ে ৩ টার দিকে কোটালীপাড়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী মাছ ভর্তি একটি পিক আপ এবং চট্টগ্রাম থেকে ছেড়ে আসা খুলনা আগামী জিএস পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও পিকআপের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

ঘটনাস্থলেই পিকআপের ২ জন নিহত হন। ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশ সদস্যরা পিকআপের সামনের অংশ কেটে নিহতদের লাশ উদ্ধার করেন। সকালে নিহতদের লাশ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ আড়াই শ’বেড জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সূত্র: বাসস