বগুড়ার শেরপুরে মুদি দোকান আগুনে পুড়ে ছাই

0
101

শেরপুর(বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে মির্জাপুর বাজারে শুভ ভ্যারাইটিজ স্টোর সহ পাশের দুটি মুদি দোকানে ২৩ অক্টোবর সোমবার ভোর ৫ টার দিকে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুন লেগে ভষ্মিভূত হয়েছে। এতে প্রায় ১৮ লাখ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে।

জানা যায়, উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর বাজারের খানপুর রোডে শুভ ভ্যারাইটিজ স্টোর দিয়ে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিলেন আনোয়ার হোসেন নামের এক ব্যক্তি। প্রতিদিনের ন্যায় ২২ অক্টোর রবিবার রাতে দোকান বন্ধ করে সে বাড়ি চলে যায়। ২৩ অক্টোবর সোমবার ভোর ৫ টার দিকে তার প্রতিষ্ঠানে আগুন লাগার সংবাদ পেয়ে ছুটে আসে। পরবর্তীতে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে। এরপর ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা আসার আগেই দোকানটি পুরে ছাই হয়ে যায়। তবে পাশের দুটি দোকানের পুরোপুরি ক্ষতি হওয়ার আগেই তারা আগুন নিয়ন্ত্রনে আনে।

শুভ ভ্যারাইটিজ স্টোরের স্বত্তাধিকারী আনোয়ার হোসেন জানান, তার দোকানে ৪ টি বড় ফ্রিজ সহ যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়ে বলে জানায়। অন্যদিকে পাশের দুই দোকানি বাচ্চু মেম্বার ও আলামিনের প্রায় ৩ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে তারা জানান।

এ ব্যাপারে ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নাদির হোসেন জানান, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।