খুলনায় মাদকদ্রব্য সহ ৭ মাদক বিক্রেতা গ্রেফতার

0
105

আহছানুল আমীন জর্জ , খুলনা : গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর পুলিশের (কেএমপি) মাদক বিরোধী অভিযানে ৭ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের কাছ থেকে চোলাই মদ এবং গাঁজা উদ্ধার করা হয়েছে।

৪ জুলাই মঙ্গলবার কেএমপি’র অতিরিক্ত উপ- পুলিশ কমিশনার কানাই লাল সরকার জানান, মাদক বিরোধী অভিযান চালিয়ে মহানগরীর বিভিন্ন এলাকা থেকে ৭ মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো – শেখপাড়া লোহাপট্টি এলাকার তরিকুল ইসলামের ছেলে শরীফুল ইসলাম ইমন (২০), গোবরচাকা খালাশী বাড়ীর সামনে মোঃ হাশেম আলী খানের ছেলে মোঃ আসাদুজ্জামান হামজা (১৮), রূপসা কৃষি ব্যাংকের পিছনে মৃতঃ ফজলুল হক মুন্সির ছেলে মোঃ জাহিদ হাসান (২০), চানমারী পুলিশ ফাঁড়ীর পাশে নারায়ন শীলের পুত্র রিপন শীল (২৬), সাতক্ষীরা তালার মৃতঃ আনসার শেখের ছেলে মোঃ মহিদুল শেখ (৩১), সাতক্ষীরা পলাশপুর সর্দার বাড়ীর আব্দুল মাজেদ সর্দারের ছেলে মোঃ মেহেদী হাসান (২১), এবং দৌলতপুর পশ্চিম সেনপাড়া বালুর মাঠের পাশে মৃতঃ শামসুল হক ফরাজীর ছেলে মোঃ মোস্তফা ফরাজী (৪৫)। গ্রেফতারকৃতদের কাছ থেকে ১০ লিটার চোলাই মদ ও ১১৫ গ্রাম গাঁজা আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৭টি মামলা দায়ের করা হয়েছে।