উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই: নুরে আলম সিদ্দিকী হক

0
103

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন রাজবাড়ী-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, রাজবাড়ী-২ আসনের আগামীর কর্ণধার, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক ও ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতি সভাপতি নুরে আলম সিদ্দিকী হক।

শনিবার (২১ অক্টোবর) দুপুরে রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমিতে জেলা কৃষক লীগের আয়োজনে বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

নুরে আলম সিদ্দিকী হক বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের অগ্রযাত্রায় বর্তমান বাংলাদেশ। যেভাবে গত ১৫ বছরে বাংলাদেশ এগিয়ে গেছে; দেশে এটা একটা বিরল ইতিহাস। আর এই ইতিহাসকে ধরে রাখতে আমাদের সবাইকে আবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে। আর আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় কৃষকদের ভাগ্যের পরিবর্তন ঘটেছে। কৃষকরা তাদের ন্যায্য অধিকার পেয়েছে এ সরকারের আমলে। তাই কৃষকদের কথা চিন্তা করে এবং এ সরকারের ব্যাপক উন্নয়নের কথা মাথায় রেখে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের কোনো বিকল্প নেই।’

রাজবাড়ী জেলা কৃষক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো. আবু বককার খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী। উদ্বোধক ছিলেন কেন্দ্রীয় কৃষক লীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা শরীফ আশরাফ আলী।