পুঠিয়ায় র‌্যাবের হাতে ১৬ কেজি গাঁজা সহ আটক ১

0
1431

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়া উপজেলায় ১৬ কেজি গাঁজাসহ হায়দার আলী নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। শুক্রবার (২০ অক্টোবর) রাত ৯টায় পুঠিয়া বাজারে একটি পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে ১৬ কেজি গাঁজা জব্দ করা হয়। গ্রেপ্তার হায়দার আলী কাটাখালি থানাধীন মাসকাটাদিঘী এলাকার কুদ্দুস আলীর ছেলে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী পিকআপে করে মাদকদ্রব্য গাঁজা নিয়ে কুমিল্লা থেকে রাজশাহী দিকে আসছে।

উক্ত সংবাদ পাওয়া মাত্রই জেলার পুঠিয়া বাজারস্থ র‌্যাবের টিম চেকপোষ্ট পরিচালনা আরম্ভ করে। চেকপোষ্ট করাকালীন সময় একটি হলুদ রংয়ের খালি পিকআপ আসলে সিগন্যাল দিয়ে গতিরোধ করার চেষ্টা করে। এ সময় পিকআপের দরজা খুলে একজন ব্যক্তি (ড্রাইভারের আসনে থাকা) পালানোর চেষ্টা করে। পরে তাকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত মাদকদ্রব্য গাঁজা পিকআপের ইঞ্জিনের নীচে বিশেষ কায়দায় বক্সে ভিতর রাখা আছে। র‌্যাব জানায়, গ্রেপ্তার হায়দার আলীর বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকের ৪টি মামলা রয়েছে। গ্রেপ্তার মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।