রাজারহাটে জ্বিনের বাদশা পরিচয়ে প্রতারনা, গ্রেফতার ১

0
178

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি: রাজারহাটে জ্বীনের বাদশা পরিচয়ে প্রতারনার অভিযোগে এক প্রতারককে আটক করেছে পুলিশ। এঘটনায় রাজারহাট থানায় ১টি মামলা দায়ের হয়েছে। এরআগে ভুক্তভোগী এক নারীর অভিযোগের ভিত্তিতে বুধবার সন্ধ্যার দিকে তাকে উপজেলার চাকিরপশার ইউনিয়নের নাককাটিরহাট বাজারের সন্নিকট থেকে আটক করা হয়।

জানা গেছে,উপজেলার নাজিমখান ইউনিয়নের রতিরাম পাঠানপাড়া গ্রামের মৃত-আব্দুল মজিদ এর পুত্র শাহাআলম ওরফে নুর আলম (৩৫) নামের এক প্রতারক নিজেকে জ্বীনের বাদশা পরিচয় দিয়ে কন্ঠ পরিবর্তন করে মোবাইল ফোনে প্রতরণার মাধ্যমে নিরীহ নারী-পুরুষদের কাছ থেকে টাকা হাতিয়ে নিত।

সম্প্রতি ভুক্তভোগী একই উপজেলার উমর মজিদ ইউনিয়নের বালাকান্দি গ্রামের হোসেন আলীর স্ত্রী নাজমা বেগম (৪০)কে গুপ্তধন ও স্বর্ণের মূর্তি দেয়ার কথা বলে ১৩হাজার ৫০০টাকা হাতিয়ে নেয় এবং পূণঃরায় ৩০হাজার টাকা দাবি করে।

বুধবার নাজমা বেগমের ভাই জিয়াউর রহমান ওই প্রতারককে নাককাটিরহাট বাজারের সন্নিকটে দেখতে পায়।

এসময় প্রতারক শাহাআলম পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসীর সহযোগীতায় তারা শাহাআলমকে আটক করে। পরে ৯৯৯এ মোবাইল ফোনে নাজমা বেগমের অভিযোগ পেয়ে দ্রæত ঘটনাস্থল থেকে রাজারহাট থানা পুলিশ প্রতারক শাহাআলমকে একটি একটি স্বর্ণ সাদৃশ্য পিতলের মূর্তি ও তাবিজ সহ আটক করে থানায় নিয়ে আসেন। এঘটনায় বুধবার রাতে ভিকটিম নাজমা বেগমের ভাই জিয়াউর রহমান বাদী হয়ে রাজারহাট থানায় প্রতারণার অভিযোগে একটি মামলা দায়ের করেন।

রাজারহাট থানার ওসি (তদন্ত) ওয়াহেদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,বৃহস্পতিবার আটককৃত জ্বিনের বাদশা শাহাআলম ওরফে নুরআলমকে আদালতে প্রেরন করা হয়েছে।