বাগমারায় দুর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে এমপি এনামুল হকের মতবিনিময়

0
87

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপজেলার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভার ৮৩ টি মন্দিরের সভাপতি ও সম্পাদকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় উপজেলার সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকারের সভাপতিত্বে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপজেলা পূজা উদযাপন ও হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান-ঐক্য পরিষদ এবং মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। প্রধান অতিথি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গাপূজা ঘিরে কেউ যেন বিশৃংখলা সৃষ্টি করতে না পারে সে কারনে সবাইকে সচেতন থাকার পরামর্শ প্রদান করেন। সেই সাথে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হিন্দু সম্প্রদায়ের সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিতের আহব্বান জানান তিনি।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদিপ কুমার সিংহ। উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান-ঐক্য পরিষদের সভাপতি বিশ^নাথ সরকার, পরিমল চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক অরুণ কুমার হালদার সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং উপজেলার বিভিন্ন মন্দির কমিটির সভাপতি, সম্পাদকবৃন্দ।

অনুষ্ঠান শেষে রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক মন্দির কমিটির নেতৃবৃন্দের হাতে পূজোর উপহার প্রদান করেন।