বাগমারায় ৮৩টি পূজা মন্দিরে জিআর চাল ও এমপি’র আর্থিক অনুদান প্রদান

0
95

রুস্তম আলী শায়ের, বাগমারা প্রতিনিধিঃ আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বাগমারার ৮৩ টি মন্দিরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৫০০ কেজি করে জিআর চাল ও বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের ব্যক্তিগত পক্ষ থেকে প্রতি মন্দিরে দুই হাজার করে টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা হলরুমে আয়োজিত অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার এনামুল হক প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মন্দির কমিটির নেতৃবৃন্দের হাতে চাল ও টাকা বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার এ,এফ,এম আবু সুফিয়ানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী খলিলুর রহমান, মৎস্য কর্মকর্তা রবিউল করিম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা, উপজেলা আওয়ামী লীগের পূজা উৎযাপন পরিষদের সভাপতি প্রদীপ কুমার সিংহ, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি মন্ডলীর সদস্য বিশ^নাথ প্রাং, পরিমল কুমার মন্ডল, অরুন হালদার, হরিশচন্দ্র মন্ডল, উপেন সরকার প্রমুখ। অনুষ্ঠানে উপজেলার প্রতিটি মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।