উল্লাপাড়ায় মারপিটের অভিযোগে ইউপি সদস্যসহ তিন জন আটক

0
51

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ উল্লাপাড়া পৌর সভার দুই কাউন্সিলরকে মারপিটের অভিযোগে মঙ্গলবার উল্লাপাড়া মডেল থানা পুলিশ পঞ্চক্রোশী ইউপি সদস্য মোস্তাক আহমেদ মোহন (৪০) কে আটক করেছে। এ সময় ঘটনাস্থল থেকে আরও দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মোহন ৮ নম্বর ওয়ার্ডের সদস্য এবং উপজেলার শাহজাহানপুর গ্রামের বাসিন্দা। অপর আটক দুই ব্যক্তি হলেন, মামুন রহমান (২৯) ও কৃষ্ণ হলদার (৩৫) এদের বাড়ি উল্লাপাড়া পৌর সভার ঘাটিনা মহল্লায়।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক মোঃ জাহিদুল ইসলাম জানান, উপজেলার শাহজাহানপুর গ্রামে ১৫ অক্টোবর রাতে অনুষ্ঠিত এক সাংকৃতিক অনুষ্ঠানে ইউপি সদস্য মোহনের লোকজন উপস্থিত কতিপয় দর্শকের সঙ্গে খারাপ আচরণ করায় সেখানে গোলোযোগ বাধে।

এ সময় ওই অনুষ্ঠানে উপস্থিত থাকা উল্লাপাড়া পৌর সভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কামরুল ইসলাম এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর আজিরন নেছা কথিত গোলোযোগ মীমাংসার উদ্যোগ নেন। মঙ্গলবার কথিত গোলোযোগ মীমাংসার প্রস্তুতি কালে মোস্তাক আহমেদ মোহনের লোকজন উক্ত ২ কাউন্সিলরকে মারধর করে এবং একটি অটোরিকশা ভাংচুর করলে সেখানে উভয় পক্ষের মধ্যে আবারও গোলোযোগ বাধে। পরে উল্লিখিত ২ কাউন্সিলরের থানায় দেওয়া অভিযোগের প্রেক্ষিতে পঞ্চক্রোশী ইউপি সদস্য মোহন সরকার ও ঘটনাস্থল থাকা আরও ২ ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

উল্লাপাড়া পুলিশ সার্কেলের সহকারী পুলিশ সুপার অমৃত সূত্রধর ও উল্লাপাড়া থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে থানায় উভয় পক্ষের মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে উল্লেখ করেন উপ-পরিদর্শক জাহিদুল ইসলাম।