ঘোড়াঘাটে হাত-পা বাঁধা ভ্যান চালকের লাশ উদ্ধার

0
124

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে হাত-পা বাঁধা অবস্থায় ধানক্ষেত থেকে মেহেদুল ইসলাম (৫২) নামে এক ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার রানীগঞ্জ বাজারের আব্দুল্লা পাড়া গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে।

আজ মঙ্গলবার সকালে উপজেলা ৩নং সিংড়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকায় ইউপি সদস্য মঞ্জুরুল ইসলাম বাবু ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করেন, হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম এবং জেলা পিবিআই এর সদস্যরা।

স্থানীয়দের বরাদ দিয়ে পুলিশ জানায়, সকাল ৬টার দিকে ইউপি সদস্য মঞ্জুরুল ইসলাম বাবুর ধান ক্ষেতে হাত-পা বাঁধা অবস্থায় মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নেয়।

মৃতের পরিবারের সদস্যরা বলেন, মেহেদুল ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। সোমবার সকাল ১১টার দিকে বাড়ি থেকে খাওয়া দাওয়া শেষ করে ভ্যান নিয়ে বেরিয়ে পরেন। পরের দিন সকালে হাত-পা বাঁধা অবস্থায় মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পুলিশ ও স্থানীয়দের ধারনা রাতের কোন এক সময় কে বা কাহারা হাত-পা বেঁধে তাকে শ্বাসরোধ করে হত্যা করে ধান ক্ষেতে ফেলে অটো ভ্যান নিয়ে পালিয়ে যায়।

ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলমান রয়েছে।