ফিলিস্তিনে ইসরাইলের সন্ত্রাসী হামলার প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ ও সমাবেশ

0
210

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে ফিলিস্তিনের মুসলমানদের ওপর ইজরাইলের সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও বায়তুল মোকাদ্দাস রক্ষার দাবিতে সম্মিলিত ইসলামী দলসমুহের ব্যানারে বিক্ষোব মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) জুম্মার নামাজ শেষে শহরের সকল ইসলামী দলসমূহ থেকে এই বিক্ষোব মিছিলে কয়েক হাজার তৌহিদী জনতা অংশগ্রহন করেন। এসময় মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ইসরাইল বিরোধী নানা শ্লোগানে প্রকম্পিত করে তুলে শহর। পরে মিছিল শেষে শহরের সোনালী ব্যাংকের সামনে সমাবেশে মিলিত হয়।

এদিকে জেলার ইন্দুরকানীতে একই দাবীতে ওলামা মাশায়েখ ও তাওহিদী জনতার ব্যানারে বিক্ষোব মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার বালিপাড়া বাজারে এ কর্মসূচি পালন করে। এতে নেতৃত্ব দেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যড. এম. মতিউর রহমান, উপজেলা জামায়াতে ইসলামী’র আমির মো: হাবিবুর রহমান।

এ সময় বক্তরা বলেন, অবিলম্বে ইসরাইল কতৃক ফিলিস্তিনে মজলুম মুসলমান নারি, শিশুসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ওপর হামলা বন্ধ করতে হবে। এবং ইসরাইলের সকল পণ্য বয়কটের আহবান জানান। নির্বিশেষে সকল ধর্ম প্রান মুসলমানগণ অংশগ্রহন করেন।