চাঁপাইনবাবগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
129

ফেরদৌস সিহানুক (শান্ত), চাঁপাইনবাবগঞ্জঃ বর্ণাঢ্য আয়োজনে জাতীয় শ্রমিক লীগের ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে র‍্যালী, আলোচনা সভা, কেট কাটা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নেতাকর্মীরা।

জাতীয় শ্রমিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে জেলা শহরের ওয়ালটন মোড়স্থ জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সমানে আলোচনা সভা ও কেট কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভা শেষে কেট কাটেন নেতৃবৃন্দ। পরে জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে একটি বণর্যাঢ্য র‍্যালী বের হয়। র‍্যালীটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‍্যালী শেষে নবাবগঞ্জ সরকারি কলেজের বিপরীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নেতৃবৃন্দ।

এর আগে অনুষ্ঠিত আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দল জলিল, সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ফকরুল ইসলাম। জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জুয়েল রানার সঞ্চালনায় সভার সভাপতিত্ব করেন, জেলা শ্রমিক লীগের সভাপতি শহিদুল ইসলাম রানা।