পদত্যাগ না করলে সরকারের পতন সুখকর হবে না: রিজভী

0
156

অবিলম্বে সরকার পদত্যাগ না করলে তাদের পতন খুব সুখকর হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে তিনি বলেন, এইবারও উনি মনে করেছেন ২০১৪ এবং ২০১৮ সালের নির্বাচনের পুনরাবৃত্তি হবে। ওই ধরনের নির্বাচন আর সম্ভব নয়। গোটা পৃথিবীর মানুষ যারা গণতন্ত্রকে ভালোবাসে, যারা বাক স্বাধীনতায় বিশ্বাস করে প্রত্যেকেই এখন জেগে উঠেছে।

বুধবার বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উদ্যোগে আয়োজিত এক বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও দলটির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিকে গ্রেপ্তারের প্রতিবাদে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রীর সমালোচনা করে রিজভী বলেন, নিশিরাতে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীকে দরজা ভেঙে তুলে নিয়ে যান, তলে তলে আপোষ করেন, এইসব করতে করতে আপনাদের এখন পতনে ডুবে যাওয়ার পরিস্থিতি সৃষ্টি হয়েছে। আপনাদের ডুবতে আর বেশি দেরি নেই।

তিনি বলেন, জনগণের টাকা যারা লুট করে তারা কখনো জনগণের শাসক হতে পারে না। একটাই কথা দড়ি ধরে মারো টান আওয়ামী লীগের রাজা হবে খান-খান।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার রফিকুল ইসলাম, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান, যুবদলের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত, যুবদল ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক খন্দকার এনামুল হক এনাম প্রমুখ উপস্থিত ছিলেন।