মুন্সীগঞ্জে পৃথক স্থানে দুই স্বামীর হাতে দুই স্ত্রী খুন

0
105

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে পৃথকস্থানে স্বামীর হাতে স্ত্রী হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার দিবাগত রাত ১০ টার দিকে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার বাসাইল ইউনিয়নের পাথরঘাটা আতাউল্লার বাড়িতে স্ত্রীকে শ্বাস রোধ করে হত্যার অভিযোগে স্বামী মিজান (২৮) কে আটক করেছে পুলিশ। এছাড়াও রবিবার গভীর রাত ২ টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের বাঘাইকান্দি এলাকায় ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যার অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার থান্ডার খায়রুল হাসান জানান, পারিবারিক তুচ্ছ ঘটনায় স্বামী নাদিম হোসেন তার স্ত্রী রোমানা আক্তারকে ধারাল ছুরি দিয়ে আঘাত করে হত্যা করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী নাদিম হোসেনের মা আসমা বেগম ও বোন আঁখি বেগমকে আটক করা হয়েছে। ঘটনায় ব্যবহৃত ছুরি ঘটনাস্থল থেকে জব্দ করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

অপরদিকে ‌সিরাজ‌দিখান‌ – টংঙ্গীবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তা‌ফিজুর রহমান রিফাত জানান, রাতে খবর পাওয়া মাত্র ওসি সিরাজদিখানের নেতৃত্বে সিরাজদিখান থানা টিম আসামিকে গ্রেফতার করে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে একজনই খুনের সাথে জড়িত বলে ধারণা করা হচ্ছে।

প্রাসঙ্গিক, নিহত রোমানা আক্তার মুন্সীগঞ্জ সদরের বাঘাইকান্দি এলাকার রুহুল আমিনের মেয়ে। সিরাজদিখানে নিহত সাদিয়া আক্তার সিরাজদিখান উপজেলার বাসাইল ইউনিয়নের পাথরঘাটা সতুরচর গ্রামের রানা মিয়ার মেয়ে এবং পার্শ্ববর্তী লতব্দী ইউনিয়নের নতুনচর গ্রামের ইমান আলীর ছেলে মিজান (২৮) এর স্ত্রী।