শেরপুরে ধানক্ষেত থেকে অটো চালকের লাশ উদ্ধার!

0
123

আরফান আলী, শেরপুর জেলা প্রতিনিধি: শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার ধানশাইল ইউনিয়নের কুচনীপাড়া গ্রামের একটি ধানক্ষেত থেকে গলায় রশি পেচানো অবস্থায় রোববার (৮ই অক্টোবর) সকালে শাহ আলম (৫০) নামে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে ঝিনাইগাতী থানার পুলিশ।

জানা যায়, নিহত শাহ আলম শ্রীবরদী উপজেলার ধাতুয়া গ্রামের জসিম উদ্দিন ফকিরের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, নিহত শাহ আলম তার অটোরিকশা নিয়ে শনিবার যাত্রী পরিবহনের জন্য তার বাড়ি থেকে বের হয়ে আসে। সে আর রাতে বাড়ি ফিরেনি। রোববার সকালে স্থানীয় লোকজন ঝিনাইগাতী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল গিয়ে ধানশাইল ইউনিয়নের কুচনীপাড়া গ্রামের একটি ধানক্ষেত থেকে গলায় রশি পেচানো অবস্থায় ওই অটো চালক শাহ আলমের লাশ উদ্ধার করে।

এদিকে পুলিশ ধারণা করছে অজ্ঞাতনামা দূর্বৃত্তরা শাহ আলমকে শ্বাসরোধ করে হত্যার পর তার অটোরিকসাটি ছিনতাই করে নিয়ে গেছে। এঘটনায় পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম ভূইয়া সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা নিহত শাহ আলমের লাশ সূরহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। বিষয়টি তদন্ত ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য মাঠে নেমেছে পুলিশের বিভিন্ন টিম।