শেরপুর অতিবৃষ্টিতে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেন ডিসি

0
144

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল হতে গত কয়েকদিনের অতিবর্ষণে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বগুড়ার শেরপুরে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (৭ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে শেরপুর পৌর শহরের সরকারি ডি, জে মডেল হাইস্কুল চত্বরে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন বগুড়ার জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম।

এসব সামগ্রী বিতরণকালে উপস্থিত বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মজিবর রহমান মজনু, পৌর মেয়র আলহাজ¦ জানে আলম খোকা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এসএম রেজাউল করিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আলহাজ¦ গোলাম ফারুক, শেরপুর থানার অফিসার ইনচার্জ বাবু কুমার সাহা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শামছুন্নাহার শিউলী, কাউন্সিলর নিমাই ঘোষ, সৌমেন্দ্রনাথ ঠাকুর শ্যাম, বদরুল ইসলাম পোদ্দার ববি, সরকারি ডি, জে মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক আখতার উদ্দিন বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।

ত্রাণ সামগ্রী বিতরণকালে জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম বলেন, প্রাকৃতিক দুর্যোগে অসহায় মানুষের পাশে বর্তমান সরকার সব সময়ই রয়েছে। আপনারা নিজেদের কখনই অসহায় ভাববেন না। ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরী করে পুর্নবাসনের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

অনুষ্ঠানে ১০টি পরিবারের মাঝে চাল, ডাল, লবন, চিনি, সয়াবিন তেলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। পরে আরো শতাধিক ক্ষতিগ্রস্থ পরিবার সহ উপজেলার বন্যা কবলিত অসহায় ও দুস্থ পরিবারের মাঝে পর্যায়ক্রমে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করে হবে বলে জানান উপজেলা প্রশাসন।