খুলনায় ইমন শেখ হত্যা মামলায় অস্ত্র,গুলিসহ গ্রেফতার ৫

0
140

আহছানুল আমীন জর্জ, খুলনা ব্যুরো প্রধান: খুলনায় রং মিস্ত্রি ইমন শেখ হত্যা মামলায় অস্ত্র ও গুলিসহ ৫ জনকে গ্রেফতার করেছে সোনাডাঙ্গা থানা পুলিশ। ৫ অক্টোবর বৃহস্পতিবার দিবাগত রাতভর খুলনা মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো — নাজমুস সাকিব জাকারিয়া, রিয়াজ (৩২), বুলু পাটোয়ারী (৩৫), আকাশ হাওলাদার (২০) ও আপন খাঁ (২২)।

৬ অক্টোবর শুক্রবার বেলা ১২ টায় কেএমপি’র সোনাডাঙ্গা থানা প্রাঙ্গণে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে উক্ত তথ্য জানিয়েছেন খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) ( ডিসি, সাউথ, কেএমপি ) মোহাম্মদ তাজুল ইসলাম।

প্রেস ব্রিফিংয়ে তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে মোটরসাইকেলে করে এসে ২০-২১ জন যুবক খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানাধীন গোবরচাকা গাবতলা মোড় ভাজাওয়ালার গলির তালুকদার লেনের মোহাম্মদ খার বাড়ির সামনে এসে এলোপাতাড়ি গুলি করে। এ সময় ইমন শেখের বুকের বাম পাঁজরের নিচে গুলিবিদ্ধ হয়। স্থানীয়রা ইমনকে গুরুতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে ইমনের মৃত্যু হয়। এ ঘটনায় নিহত ইমনের পিতা মোঃ সানোয়ার হোসেন বাদী হয়ে সোনাডাঙ্গা থানায় ১৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন। ঘটনার পর পুলিশ খুলনা মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করে। এসময় তাদের একজনের কাছ থেকে একটি কালো রঙের ওয়ান শুটার গান ও এক রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়।

প্রেস বিফিং এর সময় কেএমপি’র সহকারী পুলিশ কমিশনার (সোনাডাঙ্গা জোন) জনাব মোঃ আবু নাসের আল-আমিন এবং অফিসার ইনচার্জ, সোনাডাঙ্গা মডেল থানা, জনাব মমতাজুল হক-সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, পুলিশ অফিসারবৃন্দ ও ফোর্স উপস্থিত ছিলেন।