নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় এক জনের মৃত্যু

0
90

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারী সদর উপজেলা লক্ষীচাপ ইউনিয়নের দুবাছুড়ী এলাকায় সড়ক দূঘর্টনায় মটরসাইকেলের সঙ্গে গরুর গাড়ি (ভটভটি) মুখোমুখি সংঘর্ষে মোঃ জাহঙ্গির আলম (৫৫) নিহত হন এবং গুরুতর আহত হন মোটরসাইকেলে থাকা আরো একজন।

সোমবার (৩ আগষ্ট) বিকেল ৩ টায় এই দূর্ঘটনাটি ঘটে। সদর উপজেলার লক্ষীচাপ ইউনিয়নের দুবাছুড়ী এলাকার সরকার পাড়া নামক স্থানে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালোক মোঃ জাহাঙ্গীর আলম (৫৫) ঘটনা স্থানেই তার মৃত্যু হয়। এসময় গুরুতর আহত হন মোটরসাইকেলে থাকা আরো একজন।

স্থানীয় সূত্রে যানা যায়, নিহত জাহঙ্গির আলম সদর উপজেলার লক্ষীচাপ ইউনিয়নের দুবাছুড়ী এলাকার আকাশকুড়ি গ্রামের মৃত হাছিম উদ্দীনের ছেলে। এসময় আহত ব্যাক্তিকে এলাকাবাসী দ্রুত নীলফামারী সদর হাসপাতালে নিয়ে যান।

পারিবারিক সূত্রে জানা যায়, মোটরসাইকেলে বাড়ি থেকে রামগঞ্জ হাটে যাওয়ার পথে ভটভটির সঙ্গে তার মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা মোঃ জাহাঙ্গীর আলম ঘটনাস্থলে মারা যান।
পুলিশ সূত্রে যানা যায়, এই দূর্ঘটনার পিছনে কোন কারন না থাকায় ময়না তদন্ত ছাড়াই মৃত ব্যক্তির লাশ আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করা হয়। এসময় ভটভটি চালক পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে।