সাভারের আমিন বাজারে ঢাকা জেলা আওয়ামী লীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

0
139

রনজিত কুমার পাল (বাবু), সাভার আমিন বাজার থেকে: বিএনপি জামায়াতের সন্ত্রাস,জঙ্গিবাদ,
নৈরাজ্য,অপরাজনীতি ও অব্যাহত দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে আজ সাভার আমিন বাজারে ঢাকা জেলা আওয়ামী লীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের
সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের এম.পি।

মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে সাভার উপজেলার আমিন বাজার ট্রাক স্ট্যান্ড মাঠে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি’র সভাপতিত্বে ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ পনিরুজ্জামান তরুণ এর সঞ্চালনায় শান্তি ও উন্নয়ন সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি , বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্যদ্বয় মোঃ আনোয়ার হোসেন, সাহাবুদ্দিন ফরাজী,ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান এমপি।

এ’সময় আরো বক্তব্য রাখেন সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দোলা, সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন ও স্হানীয় নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী বলেন যথা সময়ে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে বিএনপি বাধা দিলে হলুদ কার্ড ও লাল কার্ড পাবে। আমেরিকা ও দিল্লীর সাথে আমাদের সম্পর্ক ভালো। সবার সাথে সরকারের বন্ধুত্ব কারোর সাথে শত্রুতা নয়।বিসা নীতি ও স্যা শন বিষয়ে বলেন তলে তলে সব ঠিক হয়ে গেছে আর কোন চিন্তা নেই।নির্বাচনের পূর্বে দ্রব্য মূল্যের দাম কমবে বলে তিনি জানান। কেউ নির্বাচনে আসুক আর না আসুক যথাসময়ে নির্বাচন হবে।