জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কদমতলি থানা মেয়াদ উর্ত্তীণ আহ্বায়ক কমিটি ভেঙ্গে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন

0
101

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কদমতলি থানার বর্তমান মেয়াদোত্তীর্ণ আহ্বায়ক কমিটি ভেঙ্গে সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করা হয়েছে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সাধারণ সম্পাদক ইদি আমিন এপোলোর সুপারিশক্রমে মোঃ আব্দুল হাকিম কে আহ্বায়ক ও মোঃ সোহাগ আহমেদ কে সদস্য সচিব করে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন নতুন আংশিক সম্মেলনে প্রস্তুতি কমিটি অনুমোদন করেন।

আজ রোববার জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সাধারণ সম্পাদক ইদি আমিন এপোলো স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সাধারণ সম্পাদক ইদি আমিন এপোলো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর কয়েকটি থানার নেতাকর্মীদের মধ্যে পদপদবী না থাকায় চলছে বিশৃঙ্খলা। কেননা, কমিটির মেয়াদ পার হয়ে যাওয়ায় এখন তারা চেইন অব কমান্ড মানছে না এসব জটিলতা নিরসনে আমরা কাজ করছি।

নবগঠিত সম্মেলন প্রস্তুতি কমিটি আগামী তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।ঢাকা মহানগর দক্ষিণে যে সব থানায় আহ্বায়ক কমিটির মেয়াদোত্তীর্ণ হয়ে গেছে সে-সব থানায় পর্যায়ক্রমে মেয়াদোত্তীর্ণ সব কমিটি ভেঙে সম্মেলনে প্রস্তুতি গঠন করে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

জাতীয় পার্টি করতে হলে দলের আদর্শ নিয়ে করতে হবে,বুকে ধারণ করতে হবে জাতীয় পার্টির আদর্শ। পাশাপাশি দলের লক্ষ্য ও উদ্দেশ্য জনগণের মধ্যে পৌঁছে দিতে হবে। দলের নেতাকর্মীদের চেইন অব কমান্ড মেনে চলার অনুরোধ জানান।