মোংলায় ভ্যানের চাকায় ওড়না পেচিয়ে কিশোরীর মৃত্যু

0
180

সুমন,মোংলা(বাগেরহাট)সংবাদদাতা: ব্যাটারিচালিত অটো ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে সুমনা আক্তার মীম (১৩) নামে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টায় উপজেলার পেড়িখালী ইউনিয়নের পেড়িখালী গ্রামের দিয়ালডাঙ্গা ব্রীজ এলাকা রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুমনা আক্তার মীম রামপাল উপজেলার বড়ো কাটালী মাধ্যমিক বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী এবং বড়ো কাটালী গ্রামের সাইদুর রহমান ও শ্যামলী বেগম এর মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মা বাবার সাথে নিজ বাড়ি থেকে ভ্যানে রামপাল উপজেলার সোনাতনিয়া এলাকায় নানা বাড়ি যাওয়ার পথে রামপাল উপজেলার পেড়িখালী ইউনিয়নের পেড়িখালী গ্রামের দিয়ালডাঙ্গা ব্রীজ এলাকায় পৌছলে অসাবধানতায় ওড়না ভ্যানের চাকায় জড়িয়ে রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হয় মিম।

পরে স্থানীয়রা সুমনা আক্তার মীমকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বলেন, বর্তমানে মিম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।