উল্লাপাড়ায় আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এলানের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন

0
303

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন নানা আয়োজনের মধ্যদিয়ে পালন করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর শহরের কাওয়াক মোড়ে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী হেদায়েত আহমেদ এলানের ব্যক্তিগত অফিসে এ উপলক্ষে আলোচনা সভা, কেক কর্তন, তবারক বিতরণ, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে তার দীর্ঘায়ু কামনা এবং আগামীতে স্মার্ট বাংলাদেশ গঠনের অগ্রযাত্রায় দলীয় নেতা-কর্মীরা আবারও আওয়ামীলীগ দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে দেশ পরিচালনায় দেখতে চায়। তারা আরোও বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সারাবিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। আগামী ৪১ সালের মধ্যে উন্নত ও সমৃদ্ধশালী দেশে পরিণত হবে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ। শেখ হাসিনার জম্মদিনে উপস্থিত নেতা-কর্মীরা এ সময় উল্লাপাড়া সহ দেশের সর্বস্তরের মানুষের কাছে শেখ হাসিনার সুস্থতা, মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করে দোয়া চান।

শেখ হাসিনার জম্মদিন উপলক্ষে কেক কর্তন অনুষ্ঠানে উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো: মোখলেছুর রহমান ডাবলু’র সভাপতিত্বে এ সময় আলোচনা সভায় বক্তব্য রাখেন ৬৫ সিরাজগঞ্জ-৪ আসনের আ’লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলের সাবেক তুখোড় ছাত্রনেতা, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেদায়েত আহমেদ এলান, বাঙ্গালা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ আবু হানিফ, পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আল আমিন হোসেন সরকার, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি শাহ জুবায়ের শুভ্র, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: রাশেদুল হাসান লুলু, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রুবেল হাসান সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দু। পরে অনুষ্ঠানে উপস্থিত সকলের মধ্যে কেক ও তবারক বিতরণ করেন উপজেলা আ’লীগ নেতা হেদায়েত আহমেদ এলান।