শার্শার কায়বায় চেতনানাশক স্প্রে করে বাড়িতে লুট

0
1982

নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধিঃ যশোরের শার্শায় চেতনানাশক ওষুধ স্প্রে করে নগদ টাকা, সোনার গহনা ও পরিবারের মূল্যবান জিনিসপত্র লুঠ করেছে অজ্ঞান পার্টির সদস্যরা।

রবিবার (২৩ সেপ্টেম্বর) রাতের কোনো এক সময় উপজেলার কায়বা ইউনিয়নের ভবানিপুর গ্রামের সেলিম হোসেনের বাড়িতে এই ঘটনা ঘটে। এ ঘটনায় সেলিম হোসেন বাদি হয়ে শার্শা থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

এতে ঐ পরিবারের ৪ সদস্য অসু্স্থ অবস্থায় বাড়ীতে বর্তমানে চিকিৎসাধীন আছেন।অসু্স্থরা হলেন,সেলিম হোসেন (৫০), তার স্ত্রী আকলিমা খাতুন (৩৪), মেয়ে সাদিয়া (২৪) ও মারিয়া (৯)।

ভুক্তভোগীদের নিকট আত্মীয়রা বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার দুপুরের পরে ঐ পরিবারের সকল সদস্যকে চেতনানাশক স্প্রে দেয় অজ্ঞান পাটি।এর পরে তারা সন্ধার মধ্যে ঘুমিয়ে পড়ে।আর কিছুই বলতে পারে না।পরে অজ্ঞান পাটির সদস্যরা প্রাচীর টপকিয়ে বেলকনির নৈচি ভেঙে ঘরের ভিতরে ঢুকে আনুমানিক সাড়ে তিন ভরি ওজনের সোনার গহনা ও আলমারিতে রাখা নগত ১ লক্ষ ৮০ হাজার টাকাসহ প্রয়োজনীয় জিনিস পত্র নিয়ে গেছে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আকিকুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি এবং বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জকে ঘটনাস্থল পরিদর্শন করতে বলেছি।পরিদর্শন শেষে তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।