বিরামপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আটক

0
65

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুর থানায় মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ফুলমতি কে আটক করা হয়েছে। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানান, অত্র থানায় মাদক মামলায় দীর্ঘদিন পালিয়ে থাকার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত একজন আসামিকে আটক করা হয়েছে।

থানার উপ-পরিদর্শক মামুনুর রশিদ মামুন জানান, অত্র থানার ওয়ারেন্ট ভুক্ত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি দীর্ঘদিন থেকে পালিয়ে ছিল এবং এ বিষয়ে আসামিকে আটকের জন্য বিভিন্ন আইন-শৃঙ্খলা দপ্তরের নিকট আবেদন করা হয়েছিল, তারই পরিপ্রেক্ষিতে ওয়ারেন্ট ভুক্ত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ফুলমতি কে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার আটাপাড়া এলাকা থেকে জয়পুরহাট RAB আটক করে।

এ খবর পাওয়া মাত্রই, অত্র থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকারের নির্দেশে জয়পুরহাট ‍RAB এর অফিস থেকে গতকাল রাত ১০ ঘটিকায় বিরামপুর থানায় আনা হয় এবং বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশ সূত্রে জানা যায় উক্ত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মাদক মামলার আসামি ফুলমতি বিরামপুর উপজেলার চাঁদপুর গ্রামের মৃত এসানুল হকের স্ত্রী। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন, বিরামপুর থানার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সকলের সহযোগিতা কামনা করেছেন।