কেএমপি ডিবি’র অভিযানে দুই টি দেশীয় তেরী ওয়ান স্যুটার গান, তিন রাউন্ড ফায়ার্ড কার্তুজ উদ্ধার

0
107

আহছানুল আমীন জর্জ , খুলনা :  ২ আগস্ট রবি বারাতে কেএমপি ডিবি’র অভিযানে ২ (দুই) টি দেশীয় তেরী ওয়ান স্যুটার গান, ২ (দুই) রাউন্ড তাজা কার্তুজ এবং ৩ (তিন) রাউন্ড ফায়ার্ড কার্তুজ উদ্ধার করা হয় ।

কেএমপি’র সদর দপ্তরের অতিরিক্ত উপ – পুলিশ কমিশনার ( মিডিয়া ) কানাইলাল সরকার ২ আগস্ট রাতে তরঙ্গ নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান , খুলনা মহানগর ডিবি পুলিশের একটি টিম ০২/০৮/২০২০ তারিখ রাত ৮ টা ৩০ ঘটিকার সময় অভিযান চালিয়ে খানজাহান আলী থানার মামলা নং-১২ তারিখ-১৮/০৭/২০২০ খ্রিঃ, ধারাঃ ১৪৭/১৪৮/১৪৯/ ৩২৩/৩২৬/৩০৭/৩০২/৩৪ পেনাল কোড এর আসামী মোঃ জাফরিন শেখ (৩২), পিতা-মৃত হাসান আলী শেখ, সাং-মশিয়ালী, থানা-খানজাহান আলী, জেলা-খুলনার স্বীকারোক্তি মোতাবেক খানজাহান আলী থানাধীন মশিয়ালী গ্রামস্থ মোঃ জাফরিন শেখ এর বাড়ীতে ঢোকার প্রাচীরের পূর্ব পাশের শেখ বাড়ীর কবরস্থানে ০৩ (তিন) রাউন্ড ফায়ার্ড কার্তুজ এবং উক্ত মশিয়ালী গ্রামস্থ সরদার বাড়ীর পিছনে পশ্চিম দিকে রেইনট্রি গাছ সংলগ্ন ডোবায় ০১ (এক) টি প্লাষ্টিকের বাজার করার ব্যাগের মধ্যে থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ০২ (দুই) টি দেশীয় তেরী ওয়ান স্যুটার গান, ০২ (দুই) রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়। উক্ত মোঃ জাফরিন শেখ (৩২) বহুল আলোচিত মশিয়ারী গ্রামের হত্যা মামলার অন্যতম আসামী। উক্ত অস্ত্র উদ্ধারের বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।