শ্রীনগরে কুড়ালের কোপে যুবক হত্যা মামলার আসামী গ্রেফতার

0
171

আরিফুল ইসলাম শ্যামল: মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বাঘড়া ইউনিয়নের রুদ্রপাড়া গ্রামে চাইনিজ কুড়ালের কোপে মো. রাসেল (২৬) নামে এক যুবককে হত্যা মামলার আসামী খুনি শেখ রহমানকে (৩২) গ্রেফতার করেছে র‌্যাব-১০। গত বৃহস্পতিবার রাতে ঢাকার উত্তরা পশ্চিম এলাকা থেকে রহমানকে গ্রেফতার করা হয়। র‌্যাবের এক প্রেরিত বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত বৃহস্পতিবার ভোর সকালে বাঘড়া এলাকার রুদ্রপাড়ার মরহুম তফি শেখের ছেলে মাদকসেবী খুনি রহমান তার ছোট বোনের স্বামী মো. রাসেলকে ঘুমন্ত অবস্থায় চানিজ কুড়াল দিয়ে কোপিয়ে জখম করে পালিয়ে যায়।

গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাসেলকে মৃত ঘোষনা করেন। রহমানকে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে ভর্তি করার জের ধরে আপন ভগ্নিপতি রাসেলকে সে কুড়াল দিয়ে কোপিয়ে হত্যার পরিকল্পনা করে।

এ ঘটনায় নিহত রাসেলের পিতা মো. রশিদ খান বাদি হয়ে রহমানের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামী রহমানকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার বিকালে এ ব্যাপারে শ্রীনগর থানার ডিউটি অফিসার এসআই নজরুল ইসলাম জানান, মামলার আসামী রহমানকে মুন্সীগঞ্জ আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।