ধামরাই উপজেলা প্রেসক্লাবের নির্বাচনে নবনির্বাচিতদের শপথ গ্রহণ সম্পন্ন

0
224

রনজিত কুমার পাল (বাবু), নিজস্ব প্রতিবেদক: ঢাকার ধামরাই উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন-২০২৩ এর নবনির্বাচিত কর্মকর্তাদের ও সদস্যদের শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে।

ধামরাই উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন -২০২৩ অবাধ সুষ্ঠু নিরপেক্ষ উৎসব মুখর আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে ৯ ই সেপ্টেম্বর -২০২৩ রোজ শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত দল।

এরপর আধা ঘন্টা বিরতি দিয়ে ভোট গননা শেষ করে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন ধামরাই উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন-২০২৩ এর প্রধান নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা অফিসার এস এম হাসান।

ধামরাই উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন -২০২৩ এর ফলাফল প্রধান নির্বাচন কমিশনার কর্তৃক ঘোষিত নবনির্বাচিত পরিষদ- ধামরাই উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন-২০২৩ এ সভাপতি পদে শামীম খান, সহ-সভাপতি পদে রনজিত কুমার পাল (বাবু ) ও সাধারণ সম্পাদক পদে মাসুদ রানা,যুগ্ন সাধারণ সম্পাদক পদে দুইজন প্রার্থী সমপরিমাণ ভোট পাওয়ার ফলে লটারির মাধ্যমে নির্ধারিত হয় তাদের দায়িত্ব পালনের সময় সে মোতাবেক সাইফুল ইসলাম (প্রথম বর্ষ), মামুন হোসেন (দ্বিতীয় বর্ষ),সাংগঠনিক সম্পাদক পদে সিরাজুল ইসলাম ,অর্থ ও দপ্তর সম্পাদক পদে ডা: ফজলুর রহমান সবুজ,প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম ,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোশারফ হোসেন,কার্যকরী সদস্য পদে কাজী মিজানুর রহমান ও রবিউল করিম নির্বাচিত।

রবিবার(১০ সেপ্টেম্বর )বিকেল চারটায় সময় ধামরাই উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন -২০২৩ এর বিজয়ী নবনির্বাচিত কর্মকর্তাদের ও সদস্যদের শপথ গ্রহণ সুসম্পন্ন হয়েছে।

শপথ বাক্য পাঠ করিয়েছেন ধামরাই উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন-২০২৩ এর প্রধান নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা অফিসার এস এম হাসান।