গাইবান্ধায় পিস্তল-গুলিসহ ৩ ডাকাত গ্রেফতার

0
112

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার (এসপি) মো. কামাল হোসেন।

গ্রেফতাররা হলেন- বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ইলিয়াস উদ্দিন ওরফে ইংলিশ মেম্বর (৫৪), শাহীন আলম (৩২) ও সাখাওয়াত হোসেন ওরফে ডাবলু (৪২)।সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, শুক্রবার পৌরশহরের সুন্দরজাহান মোড় এলাকায় অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় বাস ডাকাতির প্রস্তুতিকালে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড তাজা গুলি, একজোড়া হ্যাণ্ডকাপ, দুইটি মোটরসাইকেল ও তিনটি বাটন মোবাইলসহ ৩ ডাকাতকে গ্রেফতার করা হয়।পুলিশ সুপার বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে। একই সঙ্গে আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. ইব্রাহিম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) ধ্রুব জ্যোতির্ময় গোপ, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান, পুলিশ পরিদর্শক বদরুজ্জামানসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।