কালীগঞ্জে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

0
129

মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে চা ল্যকর গৃহকর্মি ধর্ষণ মামলার পালাতক আসামি মশিয়ার মাতুব্বর (৩৫) কে জেলার হরিনাকুন্ডু উপজেলার কাচারী বিন্নি গ্রামের জিন্দা মোড় এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মশিয়ার মাতুব্বর কালীগঞ্জ উপজেলার কোলা ইউনিয়নের কাকলাশ গ্রামের ছাদেক মাতুব্বরের ছেলে।

উল্লেখ্য, গত ৩/৯/২০২৩ তারিখে উপজেলার রঘুনাথপুর গ্রামে ধর্ষিতার বাড়িতে গিয়ে কাজের কথা বলে নিজ বাড়িতে ডেকে নিয়ে যায়। এসময় মশিয়ারের বাড়িতে কেউ না থাকার সুযোগে নিজ বাড়ির গৃহকর্মী (৪৫) কে ধষন করে। ঘটনা জানাজানি হলে আসামি এলাকা থেকে পালিয়ে যায়। ঘটনার পর ধর্ষিতার ছেলে একই দিনে কালীগঞ্জ থানায় বাদি হয়ে মামলা করে। এবং পলাতক আসামিকে গ্রেফতারে পুলিশ মাঠে নামে।

ইতিমধ্যে ঝিনাইদহ পুলিশ সুপার মো: আজিম-উল-আহসানের নির্দেশনায় ভিক্টিমকে চিকিৎসার যাবতীয় ব্যবস্থা করেন।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুবার রহমান মিনে জানান, ধর্ষিতার ছেলে মামলার পরপরই আসামীকে গ্রেফতারে অভিযান অব্যহত রাখা হয়। এরই ধারাবাহিকতায় তথ্য প্রযূক্তি ও গোপন তথ্যের ভিত্তিতে ৮/৯/২০২৩ তারিখে দিবাগত রাত আনুমানিক ২ টা ৩০ মিনিটের সময় জেলার হরিণাকুন্ড উপজেলার কাচারী বিন্নি গ্রামের জিন্দা মোড় এলাকায় অভিযান চালিয়ে ধর্ষন মামলার আসামী মশিয়ার মাতুব্বরকে গ্রেফতার করা হয়। আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।