নান্দাইলে মরহুম আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশনের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
157

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে স্বেচ্ছাসেবী ও শিক্ষামূলক সংগঠন মরহুম আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশনের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ৮৫ জন অসহায় ও মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে খাতা, কলম ও স্কুলড্রেস বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় নান্দাইল পুরাতন বাসস্টেন্ড শহীদ মিনারে আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশন পরিচালনা কমিটির উদ্যোগ আয়োজিত ফাউন্ডেশনের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন সহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের মাঝে খাতা,কলম ও স্কুল ড্রেস বিতরণ করা হয়।

আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা মোঃ জাকির হোসেন ভুইয়ার সভাপতিত্বে ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আশরাফুল জামান রিপন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ভিডিও কলে অনুষ্ঠানের উদ্বোধন করেন পৌর মেয়র মোঃ রফিক উদ্দিন ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নান্দাইল প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক মোঃ এনামুল হক বাবুল, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ মনিরুল আমিন,নান্দাইল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আমিনুল ইসলাম আঞ্জু,নান্দাইল জসদের সভাপতি এ হান্নান আল আজাদ,বিশিষ্ট ব্যবসায়ী শামসুল হুদা সবুজ,ইসলামিক আমিন স্কুল এন্ড মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা বোরহান উদ্দিন প্রমুখ সহ আরো অনেকেই।

এসময় ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক স্বপন মিয়া,প্রচার সম্পাদক ইজাজুল, সদস্য আনোয়ারুল ইসলাম কাউসার,আলমগীর কবির,তারেক আজিজ রাহাত,সোহান ফকির সহ সংগঠন থেকে উপকার ভোগী শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।