নান্দাইলে শিক্ষার আলো স্টুডেন্টস এইড ফাউন্ডেশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

0
532

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলায় “শিক্ষার আলো স্টুডেন্টস এইড ফাউন্ডেশন”র পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকাল ৫ ঘটিকায় অফিসিয়ালি ” শিক্ষার আলো স্টুডেন্টস’ এইড ফাউন্ডেশন”র এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এই কমিটির নেতৃত্বে আগামী ১(এক) বছরের জন্য “শিক্ষার আলো স্টুডেন্টস’এইড ফাউন্ডেশন”(২০২৩-২৪ খ্রি.) এর সার্বিক কার্যক্রম পরিচালনা করবে।

কমিটির সভাপতি পদের দ্বায়িত্ব পেয়েছেন মেহেরুন নেছা (ঢাকা বিশ্ববিদ্যালয়) ও সাধারণ সম্পাদক পদ পেয়েছেন বায়জিদ আহমেদ( জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়)।

এ ছাড়াও কমিটিতে অন্যান্য পদে যারা জায়গা করে নিয়েছেন, তারা হলো- সহ-সভাপতি, ওয়াজিউল আলম শাকিল(জাতীয় বিশ্ববিদ্যালয়), তাজবীদ জাহান সাউদা(রাজশাহী বিশ্ববিদ্যালয়),শিরিন আক্তার(জাতীয় বিশ্ববিদ্যালয়),রাদিফা আক্তার(জাতীয় বিশ্ববিদ্যালয়),মঞ্জু মিয়া(সিটি ইউনিভার্সিটি),সানজিদা ইসলাম ছোঁয়া(জাতীয় বিশ্ববিদ্যালয়)।

যুগ্ম সাধারণ সম্পাদক, লিমা আক্তার সাথী(ঢাকা বিশ্ববিদ্যালয়),রাকিবুল ইসলাম(রাজশাহী বিশ্ববিদ্যালয়),আকলিমা আক্তার আঁখি (রাজশাহী বিশ্ববিদ্যালয়),মার্জিয়া আক্তার(ঢাকা বিশ্ববিদ্যালয়)।
সাংগঠনিক সম্পাদক, মুনতাসির মাহমুদ,শিখা আক্তার(জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়),আনোয়ার হোসেন(জাতীয় বিশ্ববিদ্যালয়),মারুফা আক্তার ( জাতীয় বিশ্ববিদ্যালয়) প্রমূখ উল্লেখ যোগ্য।

উল্লেখ্য,গত ৩১ আগষ্ট (বৃহস্পতিবার) বিকাল ৫ ঘটিকায় “শিক্ষার আলো স্টুডেন্টস’ এইড ফাউন্ডেশনে”এর অস্থায়ী কার্যালয়ে ফাউন্ডেশনের পূর্ণাঙ্গ কমিটি কমিটি প্রকাশের সিদ্ধান্ত গৃহীত হয়েছিলো।