চাঁপাইনবাবগঞ্জে ডিএনসি’র অভিযানে ইয়াবা-হেরোইনসহ নারী আটক

0
152

ফেরদৌস সিহানুক (শান্ত)চাঁপাইনবাবগঞ্জঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি), চাঁপাইনবাবগঞ্জ ‘ক’ সার্কেল টিমের মাদকবিরোধী অভিযানে সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের বাগডাঙ্গা মধ্য পাড়ায় একটি বাড়ি থেকে ৫০ গ্রাম হেরোইন, ১ হাজার পিস ইয়াবাসহ ১ নারীকে আটক করা হয়েছে।

আটক নারী হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের বাগডাঙ্গা মধ্য পাড়ার সাইদুর রহমানের সহধর্মিণী রেহেনা (৪০)। এ ঘটনায় দায়েরকৃত মামলায় পলাতক আসামি সাইদুর।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খাঁন মাদকসহ ১ নারীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানাগেছে, গোপন সংবাদ এর ভিত্তিতে ৪ সেপ্টেম্বর সোমবার সকাল ৯ টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি), চাঁপাইনবাবগঞ্জ ‘ক’ সার্কেল টিমের সদস্যরা আসামি রেহেনার বাড়ি ঘিরে ফেলে। এক পর্যায়ে শয়নকক্ষে তল্লাশী চালিয়ে হেরোইন ও ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে অভিযানের উপস্থিতি টের পেয়ে আগেই পালিয়ে যায় রেহেনার স্বামী সাইদুর। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি রেহেনা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়।