খুলনায় গোয়েন্দা পুলিশের অভিযানে ৪১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ২

0
94
ফাইল ছবি।

আহছানুল আমীন জর্জ, খুলনা ব্যুরো প্রধান : গত ০৩ সেপ্টেম্বর রবিবার বিকাল ০৫ টা ৩০ মিনিটের সময় খুলনা মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খালিশপুর থানাধীন হাউজিং এস্টেট সংলগ্ন রোড নং ১৭২ আনোয়ারা ম্যানসনের সামনে পাঁকা রাস্তার উপর হতে মাদক কারবারি ১) মোঃ ওহিদুল ইসলাম(৩৮), পিতা-মৃত: খন্দকার সুলতান আহম্মদ, সাং-১৭৪ নং রোড, থানা-খালিশপুর, খুলনা মহানগরী’কে ৩০০০ (তিন হাজার) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক কারবারির বিরুদ্ধে খালিশপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ০১ টি মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ খুলনা মহানগর এলাকায় মাদকদ্রব্য অ্যামফিটামিন যুক্ত ইয়াবা নামক ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের কাজ করে আসছে। ইতিপূর্বে তার বিরুদ্ধে ০১ টি চুরি এবং ০৪ টি মাদকের মামলাসহ সর্বমোট ০৫ টি মামলা রয়েছে।

অপর একটি ঘটনায় গত ০৩ সেপ্টেম্বর রবিবার রাত ১০ টা ৩০ মিনিটের সময় খুলনা মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খালিশপুর থানাধীন নয়াবাটি জারা হাউজ মোড়স্থ ১৭৫ নং রোড ডি-৩২ এর গেইটের সামনে পাঁকা রাস্তার উপর হতে মাদক কারবারি ১) মোঃ ইমন হাওলাদার(৩৫), পিতা-মোঃ রুস্তম আলী হাওলাদার, সাং-মহেশ্বরপাশা কালিবাড়ি, থানা-দৌলতপুর, খুলনা মহানগরী’কে ১১০০ (এক হাজার একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক কারবারির বিরুদ্ধে খালিশপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ০১ টি মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ খুলনা মহানগর এলাকায় মাদকদ্রব্য অ্যামফিটামিন যুক্ত ইয়াবা নামক ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের কাজ করে আসছে। ইতিপূর্বে তার বিরুদ্ধে ০১ টি চুরি এবং ০২ টি মাদকের মামলাসহ সর্বমোট ০৩ টি মামলা রয়েছে।