বাগমারায় হামিরকুৎসা ও যোগীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

0
45

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার হামিরকুৎসা এবং যোগীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষ্যে ২টি ইউনিয়নে একযোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সোমবার বিকেলে প্রধান অতিথি হিসেবে ২টি অনুষ্ঠানে ভাচ্যুয়ালি বক্তব্য রাখেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

প্রধান অতিথি বলেন, জাতীয় নির্বাচন হচ্ছে উন্নয়নের পাশাপাশি স্মার্ট বাংলাদেশ গড়ার নির্বাচন। দেশের স্বাধীনতা রক্ষার নির্বাচন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে কেউ কেউ ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা চালাচ্ছে। দেশের মধ্যে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করছে। দেশের মানুষ আর হত্যা, খুনের রাজনীতি চাই না। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে দেশের মানুষ নিরাপদে আছে। জাতীয় নির্বাচনের নৌকার বিজয়ের লক্ষ্যে ভোটারদের কাছে যেতে হবে। ইউনিয়ন থেকে ওয়ার্ড এবং গ্রাম কমিটির সকল নেতৃবৃন্দকে সক্রিয় হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার বিজয় নির্বাচনে নৌকার বিজয়ের বিকল্প নেই। তাই ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়ে কাজ করতে হবে।

হামিরকুৎসা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আয়ুব আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক চেয়ারম্যান আনোয়ার হোসেনের পরিচালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন, হামিরকুৎসা ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত আহŸায়ক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মকবুল হোসেন। অন্যান্যের মধ্যে হামিরকুৎসা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক সারোয়ার আলম সরদার, সরদার আসাদুজ্জামান, এনামুল হক মুঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দীন, ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহরেজা আলম ইমন, সাধারণ সম্পাদক রিকো প্রমুখ। এ সময় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অরপদিকে, যোগীপাড়া ইউনিয়নের কাতিলা সবুজ সংঘ স্কুল এন্ড কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আলী খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, যোগীপাড়া ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত আহŸায়ক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, সদস্য হাচেন আলী, হাবিবুর রহমান মটর, যোগীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও চেয়ারম্যান মাজেদুল ইসলাম সোহাগ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা উজ্জল হোসেন, ছাত্রলীগ নেতা আব্দুর রউফ প্রমুখ। এ সময় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।