পবিপ্রবিতে বিজনেস ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা‌ অনুষ্ঠিত

0
88

পবিপ্রবি প্রতিনিধিঃ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিজনেস ক্লাবের উদ্যোগে ৩সেপ্টেম্বর রবিবার দিনব্যাপী অনুষ্ঠিত হয় অভ্যন্তরীর ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা‌। উক্র অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিবিএ অনুষদের ডিন প্রফেসর আবুল বাশার খান।

দিনব্যাপী আয়োজিত এই অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার মধ্যে ছিল লুডু, দাবা, কেরাম এবং টেবিল টেনিস প্রতিযোগিতা।

সকাল ৯টায় অনুষ্ঠিত হয় লুডু ,কেরাম এবং দাবা প্রতিযোগিতা। সকাল ১০টায় শেরেবাংলা হল ২ এর ইনডোরে টেবিল টেনিস খেলা অনুষ্ঠিত হয়। পর্যাক্রমে উপস্থিত বক্তৃতা এবং কবিতা আবৃত্তি প্রতিযোগিতা এবং বিকাল ৩:০০ থেকে ৫:০০ পর্যন্ত গান ও নৃত্য প্রতিযোগিতা অনুষ্ঠিত।

বিজনেস ক্লাবের উদ্যোগে আয়োজিত এই অভ্যন্তরীণ ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরুস্কার বিতররনী অনুষ্ঠান আগামীকাল বিকাল ৩টায় ব্যবসা প্রশাসন অনুষদের সভাকক্ষে অনুষ্ঠিত হবে।

অভ্যন্তরীণ ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার সভাপতি বিবিএ অনুষদের ডিন প্রফেসর আবুল বাশার খান বলেন, শিক্ষার্থীদের সুস্থ ও সবল মানসিক বিকাশে পড়াশোনার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রম খুবই গুরুত্বপূর্ণ। এবারই প্রথম অনুষদ ভিত্তিক এ ধরণের ইনডোর গেমস ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়েছে এবং শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেছে। আশা করছি ভবিষ্যতে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ অন্যান্য অনুষদেও এ ধরণের আয়োজনে আগ্রহী হবে।