ফুলবাড়ীতে সামাজিক ফান্ডের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

0
168

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে সামাজিক ফান্ডের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত।

শুক্রবার সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী সুজাপুর মডেল সরকারি উচ্চ বিদ্যালয় হলরুমে সামাজিক ফান্ডের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সুজাপুর মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার, চাঁদপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল আলম, ফুলবাড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌস আলী বাবুল।

উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সুজাপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুস আকন্দ, অত্র বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বাবু অবিনাশ চন্দ্র রায়।

সামাজিক ফান্ড ফুলবাড়ীর পক্ষে স্বাগত বক্তব্য রাখেন ব্যবসায়ী মোঃ রুবেল হোসেন, এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের সাইক্রেটিস বিভাগের চিকিৎসক ডা. মোঃ নাজমুল হোসেন শাহ্, সামাজিক ফান্ড ফুলবাড়ীর অন্যতম সদস্য মোঃ সাদরুল ইসলাম শিমুল।

অনুষ্ঠানের স ালনায় ছিলেন সুজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মোছাঃ শামীমা সুমি। অনুষ্ঠান শেষে সংগঠনের পক্ষ থেকে একজনকে হুইল চেয়ার প্রদান করেন, শিক্ষা খাতে একজনকে ও চিকিৎসা খাতে একজনকে নগদ অর্থ প্রদান করেন।

উল্লেখ্য যে, এসএসসি ব্যাচ ২০০৩ এর শিক্ষার্থীবৃন্দর অক্লান্ত প্রচেষ্টায় সামাজিক ফান্ড ফুলবাড়ী ২০২১ সালে স্থাপিত হওয়ার পর থেকে ১৪ জন সদস্য নিয়ে পদযাত্রা শুরু হয়। যা বর্তমানে সংগঠনে এখন ৫৩ জন সদস্য। তারা সকলে এই সংগঠনে নিজের অর্থায়নে সাধারণ অসহায় মানুষদের পাশে থেকে বিভিন্নভাবে কাজ করে যাচ্ছে। আগামীতেও এই সংগঠন সমাজে বিশেষ অবদান রাখবে বলে আশা ব্যক্ত করেছেন সামাজিক ফান্ড ফুলবাড়ীর সকল সদস্যবৃন্দ।