মির্জাপুরে নিখোঁজের ২৭ দিনেও সন্ধান মেলেনি মর্জিনার!

0
109

রাব্বি ইসলাম, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বহুরিয়া ইউনিয়নের আড়াইপাড়া গ্রামের মো. মজিবর রহমানের মেয়ে মানসিক ভারসাম্যহীন মর্জিনা আক্তার (২৪) নিজ বাড়ি থেকে বেরিয়ে আর বাসায় ফেরেননি।

ঘটনার ২৭ দিনেও তার সন্ধান পায়নি কেউ। এদিকে নিখোঁজের ১০ দিন পর মির্জাপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন তার বাবা মজিবর রহমান।

মর্জিনার নিখোঁজের ঘটনায় দিশেহারা তার বাবার ও শ্বশুড়বাড়ি পরিবার। বিভিন্নস্থানে ছোটাছুটি করলেও মানসিক ভারসাম্যহীন হওয়ায় তাকে খুঁজে পাওয়ার বিষয়ে কোনো তথ্য দিতে পারছেনা আইনশৃঙ্খলা বাহিনী।

মর্জিনার বাবা জানান, প্রায় ৮ বছর আগে মর্জিনার বিয়ে হয় পার্শ্ববর্তী ধামরাই উপজেলার চৌহাট এলাকায়। বিয়ের পর সংসার জীবন খুব ভালোভাবেই কাটছিলো। ৬ বছরের একটি মেয়ে সন্তানও আছে। মেয়ে সন্তান হওয়ার কিছুদিন পর হঠাৎ মাথায় সমস্যা দেখা দেয়। এরপর থেকেই রাস্তায় হাটাহাটি, মানুষকে না চেনাসহ নানা সমস্যার শুরু হয়। বিভিন্নস্থানে চিকিৎসা করা হলেও তেমন কোনো লাভ হয়নি।

সবশেষ নিখোঁজের আগে ১ মাস ওষধ খেয়ে সুস্থ হলেও পুনরায় সেই সমস্যা দেখা দেয় এবং ওষধেও কাজ হয়না। পরে আমার মেয়েকে শ্বশুড়বাড়ি থেকে আমার বাড়ি নিয়ে আসি। এমতাবস্থায় ৩ আগস্ট সকালে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়। তিনি আরও উল্লেখ করেন, ব্যক্তিগতভাবে তার সাথে কারও কোনো শত্রæতাও নেই।

মির্জাপুর থানার এসআই মো. নাজমুল সাকিব জানান, অভিযোগের পর বাংলাদেশের সকল থানায় বার্তা পাঠানো হয়েছে এবং যেসকল প্রতিষ্ঠানে এধরণের মানুষ রাখা হয় সেগুলোতেও আমরা সন্ধান করছি। তাকে সন্ধানের কাজ অব্যাহত আছে।