নবাবগঞ্জে পুত্রের হাতে পিতা খুন

0
217

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার জয়পুর ইউপির ছিট দলদলিয়া শালঘরিয়া গ্রামে পুত্রের ছুরিকাঘাতে পিতা আবুল কালাম (৫৫) খুন। ঘটনার বিবরণে জানা যায়, নবাবগঞ্জ উপজেলার জয়পুর ইউপির ছিট দলদলিয়া শালঘরিয়া গ্রামে গতকাল শুক্রবার ভোর সাড়ে ৫টায় আবুল কালামের পুত্র মোঃ মাসুদ (২৮) ঘুম থেকে উঠে বাড়ির ঘর থেকে ধারালো বটি নিয়ে পিতা আবুল কালাম কে পুত্র মাসুদ (২৮) কোপাতে থাকেন।

এতে আবুল কালামের মাথার বিভিন্ন জায়গায় আঘাত করলে মাথার মগজ বের হয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে যায়। স্থানীয় লোকজন ও পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে পুত্রের হাতে পিতা খুনের এই দৃশ্য দেখে হতবাক হয়ে যান। স্থানীয় লোকজন নবাবগঞ্জ থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল, দিনাজপুরে প্রেরণ করেন।

এ ব্যাপারে নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ তাওহেদুল ইসলাম তৌহিদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আবুল কালামের পুত্র মোঃ মাসুদ একজন মানসিক ভারসাম্যহীন রোগী বলে আমরা জানতে পারি। তবে ঘটনা সুষ্ঠু তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত পিতার হত্যাকারী পুত্র মাসুদ পলাতক রয়েছেন। এলাকাবাসী জানান, প্রায়ই সময়ই সে বাবা-মাকে মারধর করত। তবে তার মাথায় হালকা সমস্যা রয়েছে।