বাংলাদেশ সেনাবাহিনী শুটিং প্রতিযোগিতা সমাপ্ত

0
117

বাংলাদেশ সেনাবাহিনী শুটিং প্রতিযোগিতা-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ বৃহস্পতিবার (২৪-০৮-২০২৩) আর্মি শুটিং রেঞ্জ, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এই প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর চট্টগ্রাম সেনা শ্যূটিং ক্লাব চ্যাম্পিয়ন এবং রংপুর সেনা শ্যূটিং ক্লাব রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। এছাড়াও, বিশেষ ক্রীড়া নৈপুণ্য প্রদর্শনের মাধ্যমে সাভার সেনা শ্যূটিং ক্লাবের ল্যান্স কর্পোরাল মোঃ আব্দুর রাজ্জাক সার্বিকভাবে শ্রেষ্ঠ শ্যূটার নির্বাচিত হন। ১০ ও ৫০ মিটার রেঞ্জে ০৬টি ইভেন্টের উপর অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর ০৮টি শ্যূটিং ক্লাবের সর্বমোট ১০১ জন সেনা শ্যূটার অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, প্রতিযোগিতাটি গত ১৯ আগস্ট ২০২৩ তারিখে শুরু হয়। প্রধান অতিথি ছাড়াও সমাপনী অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং ঢাকা সেনানিবাসের বিভিন্ন ইউনিটের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার ও অন্যান্য পদবির সৈনিকবৃন্দও উপস্থিত ছিলেন। এই প্রতিযোগিতার মাধ্যমে সেনাসদস্যদের মধ্যে শারীরিক উৎকর্ষতা, নিপুণ লক্ষ্যভেদ ও প্রতিযোগিতামূলক মনোভাব জাগ্রত হবে বলে আশা প্রকাশ করা যায়।