পোরশায় বশিরুল হক চৌধুরী ( প্রাক্তন এম, পি,এ) ৩৭তম মৃত্যুবার্ষিকী পালিত

0
120

ইসমাইল হোসেন, পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ ডাঃ শাহ বশিরুল হক চৌধুরী (প্রাক্তন এম পি এ) এর ৩৭ তম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে পোরশা বাজার আওয়ামী কার্যালযয়ে এক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন ডাঃ শাহ্ বশিরুল হক চৌধুরী। মুক্তিযুদ্ধের সময় দেশ স্বাধীনের উদ্দেশ্যে সক্রিয় ভূমিকা রেখেছেন তিনি।

গতকাল বিকাল পাঁচটা ২২ অগাস্ট ২০২৩ তার স্মরণে সভা ও দোয়া মাহফিল আয়োজন করেন তার দৌহিত্র মানবতার ফেরিওয়ালা উপজেলা চেয়ারম্যান মানুষ গড়ার কারিগর অধ্যক্ষ শাহ মনজুর মোর্শেদ চৌধুরী।

যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাঈদ চৌধুরী এর সঞ্চালনায় স্মরণসভায় তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এবং শেষে স্মৃতিচারণমূলক বক্তব্যে তার সংগ্রামী জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা হয়। যার এই সংগ্রামের ফল স্বাধীন লাল সবুজের পতাকা চিহ্নিত ১ লক্ষ ৪৭ হাজার ৫৭০ বর্গ কিলোমিটারের এই বাংলাদেশ।
আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ওবায়দুল্লাহ শেখ, আবু হেনা গোলাম মোস্তফা বাদল, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কাজিবুল ইসলাম, ইউপি চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী, নিতপুর মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল খালেক। অনুষ্ঠানে পোরসা উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ ও গুণগ্রাহী ব্যক্তিবর্গ সভায় উপস্থিত ছিলেন।