শেরপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২

0
126

উত্তম সরকার, শেরপুর(বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে ইয়াবা ট্যাবলেটসহ আসাদুল ইসলাম (২৬) নামের এক মাদক ব্যবসায়ী ও তার সহযোগী সুমন আহম্মেদ (২৪) কে গ্রেফতার করেছে শেরপুর হাইওয়ে পুলিশ।

সোমবার (২১ আগষ্ট) রাতে জুয়ানপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে। গ্রেপ্তারকৃতরা হলেন মাদক ব্যবসায়ী আসাদুল ইসলাম মহিপুর বুইড়তলা পাড়া এলাকার আমজাদ হোসেনের ছেলে ও একই এলাকার সুমন আহম্মেদ মৃত আব্দুস সামাদের ছেলে। মঙ্গলবার ২২ আগষ্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, মাদক ব্যবসায়ী আসাদুল ইসলাম দীর্ঘদিন ধরে নন্দীগ্রামের কুন্দারহাট এলাকাসহ বিভিন্ন স্থান থেকে মাদক নিয়ে শেরপুরে বিক্রয় করে আসছে। এরই ধারাবাহীকতায় গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ এম এ ওয়াদুদের নেতৃত্বে ও সার্জেন্ট ফরিদুজ্জামান, মাসুদ রানা ফোর্সসহ অভিযান পরিচালনা করে। এ সময় ঢাকা-বগুড়া মহাসড়কের জুয়ানপুর এলাকায় মাদক ব্যবসায়ী আসাদুল ও তার সহযোগী সুমন আহম্মেদকে আটক করে। তাদের নিকট থেকে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট ও মাদককের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করে।

এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ এম এ ওয়াদুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। মাদকসহ ব্যবসায়ী আসাদুল ইসলাম ও সহযোগী সুমনকে গ্রেফকতার করা হয়।

এ বিষয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ বাবু কুমার সাহা বলেন, আটককৃত দু’জনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মাদক ব্যবসায়ী আসাদুল ইসলামের নামে থানায় মাদক মামলা আছে।