ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় হেলপারের পা বিছিন্ন

0
186
দিনাজপুরের ঘোড়াঘাটে সড়ক দূঘর্টনায় তেলবাহি লড়ির হেলপারের পা বিছিন্ন

ঘোড়াঘাট(দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনা তেলবাহি লড়িতে থাকা ছোটন সরকার (১৮) নামে এক হেলপারের বাম পা শরীর থেকে বিছিন্ন হয়েছে। তিনি হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া গ্রামের বাসিন্দা ও পেট্রোলিয়াম কোম্পানীতে কর্মরত আছেন।

সোমবার রাত ১০ টার দিকে উপজেলার দিনাজপুর গোবিন্দগঞ্জ আ লিক সড়কের টিএন্ডটি মোড়ে এ দূঘর্টনা ঘটে।

স্থানীয়দের বরাদ দিয়ে পুলিশ জানায়, ওই স্থানে পূর্ব থেকেই গোবিন্দগঞ্জ গামী একটি কাঁচামাল ভর্তি ট্রাক দাঁড়ানো অবস্থায় ছিল। একই পথ দিয়ে আসা একটি তেলের লড়ি যার নং ( চট্টগ্রাম মেট্রো-ঢ-৪১-০২৯১) দাঁড়ানো ট্রাককে সজোরে ধাক্কা দিলে তেলের লড়ির সামনে অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে লড়িতে থাকা চালক রক্ষা পেলেও হেলপারের বাম পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল পৌঁছার আগেই স্থানীয়রা আহত ছোটন সরকারকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। তিনি বর্তমানে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘোড়াঘাট থানার ওসি মোঃ আসাদুজ্জামান জানান, দূঘর্টনায় কবলিত তেলের লড়িটি পুলিশের হেফাজতে আছে। এঘটনার পরই অপর কাঁচা মাল ভর্তি ট্রাকটি পালিয়ে যেতে সক্ষম হয় এবং ট্রাকটিকে এখনও সনাক্ত করা যায়নি। এই ঘর্টনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।