উল্লাপাড়ায় মীর ট্রাভেলসের আয়োজনে ১৩তম হাজী সমাবেশ অনুষ্ঠিত

0
145

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১৩তম হাজী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে পৌর শহরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান উল্লাপাড়া কামিল মাদ্রাসা চত্বরে স্থানীয় মীর ট্রাভেলস এ হাজী সমাবেশ-২০২৩ এর আয়োজন করে। সমাবেশে প্রায় ৩ হাজার হাজী উপস্থিত ছিলেন। এতে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল এবং মধ্যাহৃ ভোজের আয়োজন করা হয়।

মীর ট্রাভেলসের স্বত্বাধিকারী মীর আব্দুল মান্নানের সভাপতিত্বে হাজী সমাবেশে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন উল্লাপাড়া -সলঙ্গা আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ও উল্লাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ শফিকুল ইসলাম শফি, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাহেদুল হক, সরকারি আকবর আলী কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ ছাইদুর রহমান, উল্লাপাড়া কামিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা মো: আবু তালেব, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো: আকমাল হোসেন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বন্যাকান্দি আলীম মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মো: মিজানুর রহমান।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ১ যুগ ধরে স্থানীয় মীর ট্রাভেলস হাজীদের জন্য প্রতি বছর এই সমাবেশের আয়োজন করে আসছেন। তাদের হজ্ব আয়োজনে হাজীদের নিয়ে-আসা ও হজ্ব সম্পন্ন করা অন্য এজেন্সি থেকে অনেক ব্যতিক্রম। এ রকম সুবিধা দিলে হাজীগণ সব সময় মীর ট্রাভেলসের পাশে থাকবে।