ঘোড়াঘাট উপজেলা দৃষ্টি নন্দন মডেল মসজিদের কার্যক্রম শুরু

0
134

ঘোড়াঘাট (দিনাজপুর)প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনন্য অবদান দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা দৃষ্টিনন্দন মডেল মসজিদের আজ শুক্রবার পবিত্র জুমার নামাজ আদায়ের মধ্য দিয়ে ৫ ওয়াক্ত নামাজের কার্যক্রম শুরু করা হয়েছে।

এ সময় বিভিন্ন প্রান্ত থেকে আসা ধর্মপ্রাণ মুসল্লি এ নামাজে অংশগ্রহণ করেন। এর আগে ১৭ এপ্রিল গণভবন প্রান্ত থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে দৃষ্টিনন্দন ধর্মীয় এই প্রতিষ্ঠানটি উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জুম্মার নামাজের ইমামতি করেন, উপজেলা মডেল মসজিদের খতিব মাওলানা মো. ইউসুফ আলী। জুম্মার নামাজে অংশগ্রহন করেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও এসিল্যান্ড মোঃমাহমুদুল হাসান, উপজেলা কৃষি অফিসার মো. রফিকুজ্জামান, ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ,ঘোড়াঘাট সরকারী কলেজেরে অধ্যক্ষ্ এসএম মনিরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের আসাদুজ্জামান ভুট্টু সহ সরকারী কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন প্রান্ত থেকে আসা ধর্মপ্রাণ মুসল্লিরা।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও এসিল্যান্ড মোঃমাহমুদুল হাসান বলেন, এই মসজিদে ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ করা হয়েছে। তাদের আবাসনসহ সাংস্কৃতিক কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীদের জন্য অফিসের ব্যবস্থা এবং গাড়ি পার্কিংয়ের সুবিধা রাখা হয়েছে।