নানা আয়োজনে জিএমএফ’র উদ্যোগে বঙ্গবন্ধু’র শোক দিবস পালিত

0
139

মেহেদী হাসান, খুলনা প্রতিনিধিঃ বিনম্র শ্রদ্ধা, ভালোবাসা আর শোকাবহ পরিবেশে বেসরকারী আর্থসামাজিক উন্নয়ন সংস্থা গসপেল মুভমেন্ট ফাউন্ডেশন স্মরণ করেছে স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ৷ দিনটি ছিল জাতীয় শোক দিবস ৷ম

ঙ্গলবার নগরীর বয়রাস্থ সংগঠনের নিজস্ব কার্যালয় প্রাঙ্গণে মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী উপলক্ষে বিশেষ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

কোরআান খতম ও দোয়া অনুষ্ঠানের পর বিশেষ আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা বার কাউন্সিলের সদস্য বিশিষ্ট আইনজীবী এ্যাড. আব্দুল কুদ্দুস। গসপেল মুভমেন্ট ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক জে বি মুন্না’র সভাপতিত্বে ও সংস্থার পাবলিক রিলেশন কো অডিনরেট মারুফ হোসেনের সঞ্চালনায় শোকাহত ১৫ আগস্ট এর বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন, গসপেল মুভমেন্ট ফাউন্ডেশনের সহ-সাধারণ সম্পাদক বাসুদেব মন্ডল।

এসময় উপস্থিত ছিলেন, সমাজ কর্মী ও সংগঠক ডেভিট সরকারসহ সংস্থার সকল স্তরের কর্মকর্তা কর্মচারীগণ। আলোচনা সভা ও দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্ট নিহত তার পরিবারের সকল সদস্যের আত্মার মাগফিরাত কামনা করেন।