ঘোড়াঘাটে আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালিত

0
173

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (১৫ই আগষ্ট) বিকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে রানীগঞ্জ সরকারি দ্বিতীয় দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠ থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার শাহানাসা নেতৃত্বে এক শোক র‌্যালি বের হয়ে রানীগঞ্জ বাজারে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শোক র‌্যালিতে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশ নেয়।

অনুষ্ঠিত র‌্যালির পূর্বে একই স্থানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার শাহানসার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সদের আলী খন্দকারের স ালনায় বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রদীপ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী মাকসুদুর রহমান রহমান লাবু চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক মোঃ মাহফুজার রহমান, মৃক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এসএম রবিউল ইসলাম, সিংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মন্ডল, বুলাকীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুর রহমান প্রধান, পালশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, যুবনেতা মোঃ আরিফুর রহমান মীমসহ আরও অনেকে। র‌্যালি শেষে, উপজেলা আওয়ামী লীগ গনভোজের আয়োজন করে।