জাতীয় শোক দিবস উপলক্ষে আরিচা ঘাটে মিলাদ ও গণভোজের আয়োজন করেছে ফাহিম খান

0
215

মোহাম্মদ জহিরুল ইসলাম,মানিকগঞ্জ জেলা প্রতিনিধি: মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ফাহিম রহমান খান রনির উদ্যোগে আগামী ১৫ই আগস্ট আরিচা ঘাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ র্বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ, দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে । সেই সাথে থাকছে গণভোজ এর আয়োজন। যেখানে থাকবে মুসলিমদের জন্য গরুর খিচুড়ি এবং সনাতন র্ধমাবলম্বীদের জন্য আলাদা আয়োজন।

জনপ্রিয় এই তরুন নেতা ফাহিম খান রনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু আমাদের দিয়ে গিয়েছেন আত্মপরিচয়, স্বাধীন রাষ্ট্র। যে নেতার জন্ম না হলে বিশ্বের বুকে সৃষ্টি হতো না বাংলাদেশের মানচিত্র। বাঙালির জাতীয় জীবনে ১৫ই আগষ্ট বেদনাবিধুর শোকাবহ দিন। জাতীয় শোক দিবসের এদিনে মহান নেতা ও পরিবারের শহীদ সদস্যদের গভীর ভাবগাম্ভীর্যে স্বরন করা, যথাযথ শ্রদ্ধা নিবেদন সকলেরই দায়িত্ব।

তিনি আরও বলেন, বীর মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে বঙ্গবন্ধু কন্যা, কোটি বাঙালির প্রানের নেত্রী দেশরত্ন শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত হয়েছি। কেন্দ্রীয় ছাত্রলীগ সহ সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটি সহ সম্পাদক এবং নবগঠিত মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ এর শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক এর দায়িত্বে রয়েছি। মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে, প্রানপ্রিয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয়, জাতীয় নেতৃবৃন্দ ও মানিকগঞ্জ জেলার সর্বস্তরের মুজিবসৈনিক প্রতি কৃতজ্ঞতা অশেষ। জাতির পিতা বঙ্গবন্ধুরআদর্শিত এবং মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নির্দেশিত পথে এগিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ও সকলের দোয়া কামনা করছি।

উল্লেখ্য ১৫ই আগষ্ট রোজ মঙ্গলবার আরিচা ৩ নম্বর ফেরী টার্মিনালে জাতির পিতা বঙ্গবন্ধু ও পরিবারের নিহত শহীদদের রুহের মাগফিরাত কামনায় বাদ জোহর হাজারো মানুষের উপস্থিতিতে বিশাল দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হবে।