ঘোড়াঘাটে ৬ জন নারীকে সেলাই মেশিন বিতরণ

0
34
দিনাজপুরের ঘোড়াঘাটে বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে অস্বচ্ছল নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩ তম জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

প্রধানমন্ত্রীর উপহার হিসেবে অনুষ্ঠানে উপজেলার অস্বচ্ছল ৬ জন নারীকে সেলাই মেশিন ও ৩ জনকে নগদ ২ হাজার টাকা করে দেয়া হয়।

আজ মঙ্গলবার দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ সেমিনার কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত ও এসিল্যান্ড মোঃ মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও ঘোড়াঘাট সরকারি কলেজের অধ্যক্ষ এস এম মনিরুল ইসলামের স লনায় বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার মোঃ রফিকুজ্জামান, ঘোড়াঘাট থানার ওসি মোঃ আসাদুজ্জামান আসাদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিরঞ্জন কুমার, উপজেলা প্রকৌশলী সফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ আজিজুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুস সাত্তার সরকার, উপজেলা একাডেমিক সুপারভাইজার ধ্বীরাজ সরকার, উপজেলা সমবায় অফিসার প্রদীপ কুমার সরকার, ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার, উপজেলা নির্বাচন অফিসার মোঃ শাহিনুর আলম, উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ আবু হানিফ, উপজেলা সহকারী প্রোগ্রামার আশরাফুল আলম প্রমুখ। এসময় উপজেলার বিভিন্ন দপ্তর প্রধানগন, গনমাধ্যম কর্মীবৃন্দ ও স্থানীয় নারী নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভার পূর্বে বঙ্গমাতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন, উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়।