দুপুর ১২:৪০ মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০১৯ ইং

পুলিশের হানা কাউন্সিলরের ভাইয়ের জুয়ার আসরে

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : জুন ২৮, ২০১৯ , ৯:৫৩ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : সিলেট
পোস্টটি শেয়ার করুন

সিলেট নগরের কাজির বাজার মৎস্য আড়তদার সমিতির সভাপতি সিলেট সিটি কর্পোরেশনের ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সিকন্দর আলীর ভাই জাহাঙ্গীর আলমের জুয়ার বোর্ডে অভিযান চালিয়ে ২২ জনকে আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে কাজিরবাজার এলাকায় এই অভিযান চালায় সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ। সময় জুয়া খেলার সরঞ্জামাদিসহ ২২ জুয়াড়িকে আটক করা হয়।

অভিযানের প্রায় মাস আগে কাজির বাজারে জাহাঙ্গীর আলমের জুয়ার বোর্ডে অভিযান চালিয়ে জাহিঙ্গীর আলমসহ বেশ কয়েকজন জুয়াড়িকে আটক করে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে এক মাসের কারাদণ্ড দিয়েছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

জানা গেছে, প্রভাবশালী এই নেতা দীর্ঘদিন থেকে তার ভাই সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর সিকন্দর আলীর প্রভাব খাটিয়ে জুয়ার বোর্ড পরিচালনা করে আসছিলেন। শেখঘাট কাজির বাজার এলাকায় বেশ কয়েকটি জুয়ার বোর্ড রয়েছে তার। এমন অভিযোগে গেল বছর জেলও খেটেছিলেন তিনি। ফলে কিছুদিন বন্ধ ছিল জুয়ার আসর।

সূত্র জানায়, জেল থেকে বেরিয়ে ফের বেপরোয়া হয়ে ওঠেন তিনি। প্রকাশ্যে জুয়ার আসর জমালেও এলাকার কাউন্সিলর সিকন্দর আলী জাহাঙ্গীরের ভয়ে কেউ প্রতিবাদ করেননি।বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জাহাঙ্গীরের জুয়ার বোর্ডে হানা দেয় গোয়েন্দা পুলিশ। সময় জুয়া খেলায় ব্যবহৃত সরঞ্জামাদি নগদ টাকাসহ ২২ জুয়াড়িকে আটক করে পুলিশ।

আটকরা হলেন, জাহাঙ্গীর আলম (২৮), রাজু আহমদ (৩৯), রুহেল খান (১৮), মো. সেলু মিয়া (৩৩), ছালেহ আহমেদ (২০), রাজন আহমদ (২৮), লিটন মিয়া (২২), শামীম আহমদ (৪৮), আব্দুল কাদির (৩৩), আব্দুর রহিম (৪০), জসিম মিয়া (১৮), কবির আকন্দ (২৭), বাচ্চু মিয়া (৪৫), অজিত গৌড় (২৪), জাবেদ আহমদ (২৮), জয়নাল আবেদীন (৩৫), রমজান আলী (২৭), মাসুদ মিয়া (২৮), কাউছার আহমদ (২৭), তারেক আহমদ (১৮), পিন্টু শর্মা (৪৫) কছির মিয়া (৪০)সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জেদান আল মুসা জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২২ জুয়াড়িকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

Comments

comments