ঘোড়াঘাটে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালিত

0
61
দিনাজপুরের ঘোড়াঘাটে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও এসিল্যান্ড মো. মাহমুদুল হাসান

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্ম বার্ষিকী পালিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় দিবসটি উপলক্ষে ঘোড়াঘাট উপজেলা প্রসাশনের আয়োজনে উপজেলা চত্বরে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন শেষে উপজেলা পরিষদ সেমিনার কক্ষে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও এসিল্যান্ড মো. মাহমুদুল হাসানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান মো. মাহফুজার রহমান, ঘোড়াঘাট থানার ওসি মো. আসাদুজ্জামান আসাদ, উপজেলা কৃষি অফিসার মো. রফিকুজ্জামান, আবাসিক মেডিকেল অফিসার মো. মনিরুজ্জামান মুরাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আজিজুর রহমান, উপজেলা যুব উন্নয়ন অফিসার মো. আব্দুল হানিফ, উপজেলা একাডেমিক সুপারভাইজার ধ্বীরাজ সরকার প্রমুখ।

আলোচনা শেষে উপজেলা যুব উন্নয়ন অফিসের পক্ষ থেকে যুবকদের মাঝে ঋণের চেক এবং ফলজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়। অনুষ্ঠানটি স ালনা করেন ঘোড়াঘাট সরকারি কলেজের অধ্যক্ষ এস এম মনিরুল ইসলাম।